বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ২০/১০/২০২১ ১২:৫৪পি এম

The plane crashed: যুক্তরাষ্ট্রের টেক্সাসে উড়োজাহাজ বিধ্বস্ত, বেঁচে ফিরলেন সব আরোহী

The plane crashed: যুক্তরাষ্ট্রের টেক্সাসে উড়োজাহাজ বিধ্বস্ত,  বেঁচে ফিরলেন সব আরোহী
একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে । উড়োজাহাজটি উড্ডয়নের কিছুক্ষণ পরই বিধ্বস্ত হয়। তবে সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন উড়োজাহাজটিতে থাকা ২১ আরোহীর সবাই । এসব তথ্য জানানো হয় বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে ।

উড়োজাহাজটি টেক্সাসে বিধ্বস্ত হয় স্থানীয় সময় গতকাল মঙ্গলবার। উড়োজাহাজটি যে স্থানে বিধ্বস্ত হয়, সেখানে গাছপালা ও ঝোপঝাড় রয়েছে। কর্মকর্তাদের বরাত দিয়ে এএফপির প্রতিবেদনে বলা হয়, উড়োজাহাজটিতে ক্রু ও যাত্রী মিলিয়ে মোট ২১ জন আরোহী ছিলেন। তাঁদের মধ্যে ক্রু ছিলেন তিনজন।

উড়োজাহাজটিতে আগুন ধরে যায় বিধ্বস্ত হওয়ার পর । তবে আগুন ধরে যাওয়ার আগেই আরোহীরা বিধ্বস্ত উড়োজাহাজটি থেকে নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হন।

টেলিভিশনে প্রচারিত ভিডিওচিত্র দেখা যায়, ফায়ার সার্ভিসের কর্মীরা পানি ছিটিয়ে দিচ্ছেন বিধ্বস্ত উড়োজাহাজের জ্বলন্ত অংশে । স্থানীয় ফায়ার সার্ভিসের এক বিবৃতিতে বলা হয়, ২১ আরোহীর সবাই সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন। দুই ইঞ্জিনবিশিষ্ট উড়োজাহাজটি থেকে তাঁদের নিরাপদে বের করে আনা সম্ভব হয়েছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, টেক্সাসের ব্রুকশায়ারের হাউসটন এক্সিকিউটিভ এয়ারপোর্ট থেকে উড়োজাহাজটি যাত্রা শুরু করে। এটির গন্তব্য ছিল বোস্টন। কিন্তু উড্ডয়নের কিছুক্ষণ পরেই উড়োজাহাজটি টেক্সাসে বিধ্বস্ত হয়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*