নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৮/১০/২০২১ ০৯:৫০পি এম

নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরের ধলুর সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু

নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরের ধলুর সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু
নওগাঁ জেলার বদলগাছীতে সিএনজি-পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন যুবক মর্মান্তিকভাবে নিহত ও চারজন আহত হয়েছে। নিহতের নাম ফেরদৌস হোসেন ধলু (৩৪)। তিনি ঐতিহাসিক পাহাড়পুর ইউপির দ্বারিশন (চাকলা মাদ্রাসা পাড়া) গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বদলগাছী উপজেলা সাবেক ছাত্রদল নেতা এবং বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের কেন্দ্রীয় কমিটির (ঢাকা দক্ষিণ)সদস্য বলে জানা গেছে।

আহতরা হলেন, বদলগাছী উপজেলার কেশাইল গ্রামের কফিল উদ্দিনের ছেলে এমদাদুল হক (৩৪), একই গ্রামের মৃত তফিজ উদ্দিনের ছেলে আক্কাস আলী (৪০), পারিচা গ্রামের আজিজুর রহমানের ছেলে পারিশ হোসেন (৪২) ও চক আধাইপুর গ্রামের মজির উদ্দিনের ছেলে ছাবদুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শী মেট্রোসিম সিমেন্ট কোম্পানির নওগাঁ জেলা ডিরেক্টর মোহাম্মদ সাদি জানান, রবিবার রাত নয়টার দিকে নওগাঁ থেকে বদলগাছীমুখী যাত্রীবাহী সিএনজি এবং বিপরীত দিক থেকে আসা পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় সিএনজির পাঁচজন আহত হন। আহতদের আমরা তাৎক্ষণিক বদলগাছী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা আসি। চারজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যায়। কিন্তু একজনের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিতিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে নেওয়ার পরামর্শ দেন। রাজশাহী নেওয়ার জন্য রওয়ানা হলে রাত ১১ টা ৪৫ মিনিটে পথিমধ্যেই ফেরদৌস হোসেন ধলুর মৃত্যু হয়।

এ বিষয়ে নিহত ধলুর সহযাত্রী আহত পারিশ হোসেন প্যালেস জানান,ধলুসহ আমরা একটি কাজে রাজশাহী গিয়েছিলাম।রাজশাহী থেকে নওগাঁ এসে সবাই মিলে সিএনজি ভাড়া করে বাড়ির দিকে রওনা দেই।পথিমধ্যে কোমারপুর মোড়ে এলে বিপরিতগামী একটি বেপরোয়া পিকআপ সিএনজিকে ডান দিক বরাবর সামনামনি ধাক্কা দিলে সিএনজি দুমড়েমুচরে যায়।আর সিওনজির সামনের ডানে থাকা ধলুর ডান পা ও হাত ভেঙ্গে চূর্ণবিচূর্ণ হয়ে যায় এবং কান দিয়ে রক্ত পড়তে থাকে। সেখান থেকে প্রত্যক্ষদর্শীদের সহায়তায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যেই ধলুর মৃত্যু হয়।

আজ ১৮ অক্টোবর,সোমবার সকাল ১১ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাদা দাদির কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, এ ঘটনায় পিকআপ চালককে আটক করা হয়েছে এবং থানায় একটি মামলা হয়েছে আর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*