sachchida nanda dey
প্রকাশ ১৬/১০/২০২১ ০৮:৪১পি এম

Bara Durgapur Jame Mosque: বড় দুর্গাপুর জামে মসজিদে জেলা পরিষদের অনুদান

Bara Durgapur Jame Mosque: বড় দুর্গাপুর জামে মসজিদে জেলা পরিষদের অনুদান
আশাশুনি সদরের বড় দুর্গাপুর পুরাতন জামে মসজিদ সংস্কারের জন্য জেলা পরিষদের অনুদানের বরাদ্দপত্র প্রদান করা হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) জুম্মার নামাজের পূর্বে মসজিদ সংস্কারে এক লক্ষ টাকা অনুদান বরাদ্দের ঘোষণা দেওয়া হয়।

সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ মহিতুর রহমান অনুদানের ঘোষণা প্রদান করেন। তিনি মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আমি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার অসহায় মানুষের সেবা করে যাচ্ছি। আমার একমাত্র লক্ষ্য যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন এবং শান্তিপূর্ণ সহাবস্থানের মাধ্যমে ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টি করা। আমার পিতা মরহুম জহর আলী সরদার আশাশুনি উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। আমি ছাত্র জীবনে বিভিন্ন প্রগতিশীল আন্দোলনে ছাত্রলীগের নেতৃত্ব দেওয়ায় মামলাসহ জেল, জুলুম ও নির্যাতনের শিকার হয়েছি। আগামী ইউপি নির্বাচনে আমি দলীয় প্রতীক নৌকা পাব এটা আমার দৃঢ় বিশ্বাস। নির্বাচনে তাকে সহযোগিতা করার জন্য সকলের কাছে অনুরোধ করেন।

মসজিদ কমিটির সভাপতি মাহবুবর রহমান মোড়ল, সাধারণ সম্পাদক রুহুল আমিন মোড়ল, ইমাম হাফেজ মারুফ বিল্লাহ, মুসল্লী শহিদুল ইসলাম মোড়ল, ওয়াদুদ মোড়ল, রইস উদ্দিন মোড়ল, নুরুজ্জামান মোড়ল, আজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*