নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ১৬/১০/২০২১ ০৭:২১পি এম

নওগাঁয় অনেক খোঁজাখুঁজির পর লাশ মিললো ডোবায়

নওগাঁয় অনেক খোঁজাখুঁজির পর লাশ মিললো ডোবায়
নওগাঁ জেলার মান্দায় রাস্তার পাশের একটি ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃতের নাম বিনয় চন্দ্র দাস (৪২)। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুচি গ্রামের বীরেন চন্দ্র দাসের ছেলে।
স্থানীয়রা জানান, বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের পর মন্দির সংলগ্ন রাস্তায় বসেছিলেন বিনয় দাস। এসময় তিনি নেশাগ্রস্ত ছিলেন। লোকজন তাকে বাড়ি যাওয়ার কথা বললে পরে যাবে বলে জানিয়ে দেন।
গ্রামের নিখিল চন্দ্র মাস্টার বলেন, নিহত বিনয় দাস প্রতিদিনই নেশা করতেন। এ নিয়ে তার পরিবারে প্রায়ই ঝগড়া লেগে থাকত। প্রতিমা বিসর্জনের দিনেও তিনি অতিরিক্ত মদপান করে বেসামাল ছিলেন।

নিহতের স্ত্রী শান্তনা রানী জানান, শুক্রবার রাত ১০টা পর্যন্ত স্বামী বিনয় দাস বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। পরে স্কুল সংলগ্ন রাস্তার পাশে ডোবায় তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। স্বামী বিনয় দাস নেশা করতেন বলেও স্বীকার করেন তিনি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, বিনয় চন্দ্র নিয়মিত মদপান করতেন বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তার মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*