Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ১৫/১০/২০২১ ০৯:৩৯পি এম

KCC Mayor: দৃষ্টিহীন প্রতিবন্ধী মানুষের পাশে সামার্থবানদের এগিয়ে আসতে হবে-কেসিসি মেয়র

KCC Mayor: দৃষ্টিহীন প্রতিবন্ধী মানুষের পাশে সামার্থবানদের এগিয়ে আসতে হবে-কেসিসি মেয়র
খুলনায় আন্তর্জাতিক সাদাছড়ি দিবস উপলক্ষে ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব সুন্দরবনের পক্ষ থেকে শতাধিক দৃষ্টিহীন প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (১৫অক্টোবর) বিকেলে নগরীর পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

রোটারিয়ান পিপি গাজী মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে ও রোটারিয়ান আলহাজ্ব ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার এর সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বক্তব্যদেন দৃষ্টিহীনদের মাঝে সাদাছড়ি বিতরণ প্রকল্প বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান রোটারিয়ান পিপি মোঃ মফিদুল ইসলাম টুটুল,এডিডির ফিল্ড কো- অর্ডিনেটর মোঃ আসাদুল্লাহ , পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জাফরোজা খানম, রোটারিয়ান পিপি নাসিরুজ্জামান , রোটারিয়ান আলহাজ্ব মোঃ সেলিম আহমেদ, রোটারিয়ান হাকিম মতিয়ারি , কেডিএ রুপসা মার্কেটের সভাপতি মোঃ তাজুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, আলহাজ্ব মোহাম্মদ মোস্তফা পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন খুলনা মহিলা আলিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ সালেহ আহমেদ দোয়া পরিচালনা করেন।

প্রধান অতিথি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, দৃষ্টিহীন প্রতিবন্ধীদের জন্য সরকার থেকে ভাতা সহ বিভিন্ন সুযোগ-সুবিধা সৃষ্টি করেছেন সমাজের বিত্তবানদের ও সরকারের পাশাপাশি এগিয়ে আসতে হবে তাহলে সমাজ থেকে বৈষম্য দূর হবে । বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী উন্নত বাংলাদেশের যে স্বপ্ন দেখছেন সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হলে সকল মানুষের নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে খুলনা সিটি করপরেশন সেই কাজগুলো করছেন রোটারী ক্লাব অব সুন্দরবনের এই মহতী কাজ কে স্বাগত জানান এবং আরও মানব সেবায় এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য রোটারী ক্লাব অব সুন্দরবনের পি পি ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ মফিদুল ইসলাম টুটুল ও আলহাজ্ব ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদারের জন্মদিনে সকল আনুষ্ঠানিকতা বর্জন করে অন্ধ দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদা ছড়ি বিতরন করেন

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*