Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ১৫/১০/২০২১ ০৮:৪৯পি এম

Road Accident: খুলনা-সাতক্ষীরা মহাসড়কে মাদক বহনকারি প্রাইভেট কারের ধাক্কায় নিহত-১

Road Accident: খুলনা-সাতক্ষীরা মহাসড়কে মাদক বহনকারি প্রাইভেট কারের ধাক্কায় নিহত-১
খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার মদনপুরে আজ শুক্রবার(১৫অক্টোবর) সকালে ফেন্সিডিল বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। আব্দুল গফুর মাহমুদ (৬৫) নিহত হয়েছেন। উপজেলার মদনপুর গ্রামের মৃত, নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।

ঘটনার সাথে জড়িত থাকার অপরাধের সাতক্ষীরা কোর্টে কর্মরত পুলিশ সদস্য কনেস্টবল নং ৯৯৭ উত্তম দাস (২৬) ও চালক সাতক্ষীরা সদর থানার লুৎফর রহমান (২৫) কে আটক করেছে খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, সাতক্ষীরা জেলার তালা উপজেলার মদনপুর গ্রামের আব্দু গফুর মাহমুদ(৬৫) মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০ দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এসময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির খুলনা গামী ঢাকা মেট্রো ১২- ৬৪৫৫ নম্বরের ফেন্সিডিলসহ চোরা কারবারির স্বর্ণ বহনকারি একটি প্রাইভেটকার মোটরসাইকেলর সাজোরে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে প্রচন্ড আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহি গফুর গুরতর আহত হন। এসময় বিক্ষুদ্ধ জনতা চড়াও হয়ে সড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকার তল্লাশি করে ৬ বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ। বিকেলে আহত গফুর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ বিষয়ে চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, সিসি ব্যাতিরেকে পুলিশ সদস্য প্রাইভেটে যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*