বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৫/১০/২০২১ ০৬:১৪পি এম

Arian is still in prison: কান্নায় ভেঙ্গে পড়েন আরিয়ান

Arian is still in prison: কান্নায় ভেঙ্গে পড়েন আরিয়ান
শাহরুখ খানের ছেলে আরিয়ান কে নিয়ে কেউ বলছে মাদককাণ্ড কেউ বা দাবি করছেন বিজেপি সরকারের আক্রোশের শিকার হওয়ার কথা ৷ তার গ্রেফতার হওয়া নিয়ে ভারতেই দ্বিধা বিভক্তি দেখা গেছে নানা তারকা ও মানুষের মাধ্যে। তবে ঘটনা যাই হোক, আরিয়ান এখনো জেলে এটাই খবর।

গতকালের শুনানিতেও জামিন মেলেনি তার। আগামী ২০ অক্টোবর আবার শুনানি হবে। সে পর্যন্ত মুম্বাইয়ের কারাগারে থাকতে হবে বলিউড বাদশাহর পুত্রকে ৷ জেলবন্দীরা করোনার কারণে পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না।

নিয়ম রয়েছে মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলার । শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও আবদ্ধ সেই নিয়মেই । আজ শুক্রবার শাহরুখ এবং গৌরী ছেলের মুখ দেখতে পেলেন ভিডিও কলে। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ান কী খাবার খাচ্ছেন, কোনো সমস্যা হচ্ছে কি না।

আর্থার রোড জেল সূ্ত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, মা-বাবাকে ভিডিও কলে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন আরিয়ান। ছেলের কান্না দেখে কেঁদে ওঠেন শাহরুখ-গৌরিও।

শাহরুখ খান ছেলেকে মুক্ত করতে সব চেষ্টাই করছেন। সালমান খান তার ভাইয়ের মতোই পাশে এসে দাঁড়িয়েছেন । তিনি উকিল বাছাই করাসহ নানাভাবে সাহস-পরামর্শ দিয়ে শাহরুখকে সমর্থন দিয়ে চলেছেন। তার পাশে আছে বলিউডের আরও অনেক তারকাই।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*