MD: KAMRUL HASAN - (Lalmonirhat)
প্রকাশ ১৪/১০/২০২১ ০৮:২৪পি এম

schedule of prayers in the puja mandapa: এবার পূজামণ্ডপে নামাজের সময়সূচি

schedule of prayers in the puja mandapa: এবার পূজামণ্ডপে নামাজের সময়সূচি
ad image
গতকাল হঠাৎ পূজামন্ডপে কোরআন অবমাননা হয়েছে, এমন খবর ছড়িয়ে পড়ে কুমিল্লা শহর জুড়ে।এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে কোরআন অবমাননা করা হয়েছে দাবি করে ব্যাপক প্রচার শুরু হয় ।

কোরআন অবমাননা সংবলিত একটি ছবিও ভাইরাল হয় ।যা সারাদেশে সাম্প্রদায়িকতা, অরাজকতা ও সহিংসতার সৃষ্টি করে। উপরদিকে এই সাম্প্রদায়িক মনোভাবের মাঝে আজ আবার উত্তরা সার্বজনীন পূজামণ্ডপে নামাজের সময়সূচি সংবলিত আরেকটি ছবি ভাইরাল হয়েছে।

উত্তরা সার্বজনীন পূজা কমিটি সূত্রে জানা গেছে, নামাজের সময় পূজামণ্ডপে বাদ্যযন্ত্র বন্ধ রাখতে নামাজের সময়সূচি সংবলিত পোস্টারটি মণ্ডপে লাগানো হয়।সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি ব্যাপক প্রশংসিত হচ্ছে ।

যা সারাদেশে ধর্মীয় সম্প্রীতি ও শান্তি-শৃঙ্খলার উৎকৃষ্ট উদাহরণ সৃষ্টি করেছে। এছাড়াও জানা গেছে, দেশের অনেক পূজামণ্ডপে নামাজের সময় বাদ্যযন্ত্র বন্ধ রাখতে এরকম পোস্টার লাগানো হয়।

উল্লেখ্য,কুমিল্লার ঘটনায় দোষীদের যথাযথ শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘এমন শাস্তি দিতে হবে যাতে, ভবিষ্যতে এমন করতে কেউ সাহস না পায়।’

ঢাকেশ্বরী মন্দিরে বৃহস্পতিবার মহানগর সার্বজনীন পূজা কমিটি আয়োজিত শারদীয় দুর্গাপূজার মহানবমীর অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*