বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ১৪/১০/২০২১ ০২:১৫পি এম

Farida suffering breast cancer: শেরপুরের ফরিদা স্তন ক্যান্সারে আক্রান্ত, টাকার অভাবে চিকিৎসা বন্ধ

Farida suffering breast cancer: শেরপুরের ফরিদা স্তন ক্যান্সারে আক্রান্ত, টাকার অভাবে চিকিৎসা বন্ধ
স্তন ক্যান্সারে আক্রান্ত শেরপুরের ফরিদা বেগম টাকার অভাবে চিকিৎসা করতে পারছেন না। দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত ফরিদা শেরপুর সদর উপজেলার ৩ নং বাজিতখিলা ইউনিয়নের বাজিতখিলা গ্রামের গরিব রিক্সা চালক সমশের আলীর স্ত্রী।

সমশের আলী বলেন, "আমার স্ত্রী ফরিদা দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত। এলাকাবাসীর কাছে সাহায্য তুলে একবার আমার স্ত্রীকে অপারেশন করাইছি। পুরোপুরি সুস্থ না হওয়ায় পুনরায় ফরিদাকে অপারেশন ও ক্যামোথ্যারাপি দেওয়ার জন্য ডাক্তার নির্দেশ দিয়েছেন।

আমি খু্বই গরীব ও অসহায়, আমার কোন জায়গা জমি নাই। আমার সামান্য রুজি রোজগার দিয়ে এক ছেলে ও এক মেয়ের লেখাপড়ার খরচ ও সংসারের খরচ চালাতেই হিমশিম খাচ্ছি।

এমতাবস্থায় ফরিদাকে অপারেশন ও ক্যামোথ্যারাপির খরচ বহন করা আমার পক্ষে কিছুতেই সম্ভব হচ্ছে না। আমার স্ত্রী ফরিদাকে জরুরী ভিত্তিতে চিকিৎসা করাতে না পারলে সে বাঁচবে না। এমতাবস্থায় আমার স্ত্রী ফরিদার চিকিৎসার জন্য আপনাদের সবার কাছে সাহায্য এবং সহযোগিতা চেয়ে আবেদন করছি।"

বাজিতখিলা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ রেজাউল করিম রুবেল বলেন, ফরিদা বেগম আমার ওযার্ডের বাসীন্দা সে দীর্ঘদিন যাবৎ স্তন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।

আমি তার চিকিৎসার জন্য আমার ব্যক্তিগত পক্ষ থেক সাহায্য সহযোগিতা করতেছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট এবং জেলা প্রশাসকের নিকট আবেদন জানাই যেন সরকারি তহবিল থেকে কিছু টাকা ফরিদার চিকিৎসার জন্য বরাদ্দ দেওয়া হয়।

তিনি আরো বলেন, আপনার আমার সকলের সাহায্য সহযোগিতার মাধ্যমে ফরিদা বেগম চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠুক, তার পরিবারটা বাঁচুক এই কামনা করি।

মানবাধিকার সংস্থা আমাদের আইন ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ শাহা আলম বলেন, ফরিদা বেগম দীর্ঘদিন থেকেই স্তন ক্যান্সারে আক্রান্ত।

তার স্বামী সমশের আলী মানবাধিকার সংস্থা আমাদের আইন ৩নং বাজিতখিলা ইউনিয়ন শাখায় আর্থিক সাহায্যের জন্য আবেদন করলে আমরা তাৎক্ষণিকভাবে ফরিদা বেগমের চিকিৎসার জন্য কিছু আর্থিক সাহায্য করি এবং তাদের পাশে দাঁড়াই।

আমি দেশবাসী সহৃদয়বান দানশীল ব্যক্তিদের প্রতি ফরিদাকে সাহায্য করতে আবেদন জানাই। আপনাদের সাহায্য সহযোগিতায় ফরিদা চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে যেন বেঁচে থাকতে পারে। আপনারা সবাই ফরিদা বেগমের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*