JAKIR HOSSAIN( - (Jashore))
প্রকাশ ১২/১০/২০২১ ০৮:৪৩এ এম
যশোরের শার্শায় পারিবারিক কলহের জের ধরে জামাইয়ের হাতে শ্বশুর আবু মুসা (৩৫) খুন হয়েছেন। মঙ্গলবার(১২ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার লক্ষণপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু মুসা একই গ্রামের মনছের বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল ৯টার দিকে আবু মুসা তার নাতি ছেলে আরিয়ান (৪)কে তার দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার জামাই তুহিন (২৫) সহ তার ছোট ভাই রুহিন(২০), তাদের পিতা কুদ্দুস(৫৫), চাচা সুসান (৪৫)গং মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি মারধর করে।পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন।

উল্লেখ্য,আবু মুসার কন্যার সহিত একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের সহিত ৫ বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান আছে।গত ২মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

এ ব্যাপারে শার্শা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ