বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ১২/১০/২০২১ ০৫:০০পি এম

Grant check: উন্নয়ন কর্মকান্ডে আ’লীগের কাছে কোন দলমত নেই : মতিয়া চৌধুরী

Grant check: উন্নয়ন কর্মকান্ডে আ’লীগের কাছে কোন দলমত নেই :  মতিয়া চৌধুরী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অনুদান বিতরণে দলমত নির্বিশেষে সকলকে সমান সুযোগ দিচ্ছেন। বিভিন্ন অনুদান প্রদান ও উন্নয়ন কর্মকান্ডে আওয়ামী লীগের কাছে দলমতের পার্থক্য নেই।

সোমবার (১১ অক্টোবর) বিকাল ৩ টায় শেরপুরের নকলায় উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে মাধ্যমিক স্তরের স্কুল-মাদরাসার সেরা ১০ এসএসসি/দাখিল পরীক্ষার্থীদের মাঝে আর্থিক প্রনোদনা বিতরণসহ, মসজিদ, মন্দির, গীর্জা, গোরস্থান ও শ্বশানের উন্নয়ন ও সংস্কার কাজের জন্য অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি এসব কথা বলেন।

শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী শিক্ষার্থীদের ভালোভাবে পড়ালেখা করে ভালো মনের ও মানের মানুষ হওয়ার পরামর্শ দেন। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সজীব ওয়াজেদ পুতুলের মতো শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োগ করতে হবে।

পাশাপাশি দুর্নীতিতে সেরা বিদেশের মাটিতে ক্যাসিনো জোয়ায় জড়িয়ে দেশের ভাবমূর্তি নষ্ট করা বেগম খালেদার কুলঙ্কার ছেলে তারেক রহমানের কৃতকর্মের মতো লজ্জাজনক কর্মকান্ড থেকে অবশ্যই দূরে থাকতে হবে। ।

পরে উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে নকলার ৫৮৪ টি মসজিদ, কবরস্থান, মন্দির, শ্মশান ও গির্জর উন্নয়নে প্রতিটিতে ১০ হাজার টাকার অনুদান বিতরণ করেন। এছাড়া উপজেলা ৪৯ টি মাধ্যমিক স্তরের স্কুল ও মাদরাসার ৪৯০ জন এসএসসি/দাখিল পরীক্ষার্থীদেরকে জনপ্রতি এক হাজার টাকা করে আর্থিক প্রণোদনা বিতরণ করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি একেএম মাহবুবুল আলম সোহাগ সহ আওয়ামীলীগ, কৃষক লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, উপজেলা প্রসাশন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ধর্মীয় প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যানগন ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার (১১ অক্টোবর) সকাল ১০ টায় নালিতাবাড়ী উপজেলা মুজিব শতবর্ষ মঞ্চে প্রনোদনা ও অনুদানের চেক বিতরণ করেন তিনি। এছাড়াও তিনি রাত ৮টায় নকলা কালী মাতার মন্দির পূজা মন্ডপ পরিদর্শন করেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*