MD.NOYON HOSSAIN - (Jashore)
প্রকাশ ১০/১০/২০২১ ১১:০৪এ এম

Selim Reza Bipul: নিজামপুর ইউনিয়নের পূজা মন্ডপগুলোতে বিপুলের নগদ অর্থ প্রদান

Selim Reza Bipul: নিজামপুর ইউনিয়নের পূজা মন্ডপগুলোতে বিপুলের নগদ অর্থ প্রদান
ad image
শার্শায় নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম রেজা বিপুল ১০ (অক্টোবর) রবিবার সন্ধ্যায় সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দূর্গা পূজা উপলক্ষে ইউনিয়নের গোড়পাড়া, নিজামপুর, বসন্তপুর অনুষ্ঠিত ৩টি পূজা মন্ডপগুলোতে নগদ অর্থ অনুদান প্রদান করেন। ইউনিয়নের বিভিন্ন এলাকার এবারে ৩টি পূজা মন্ডপসহ উপজেলার ২৯টি পূজা মন্ডপে উৎসবমূখর পরিবেশে দূর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হাইবাবু তরফদার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আশরাফ আলী, সহ সভাপতি শহিদুল্লা, যুগ্ন-সাধারন সম্পাদক আয়ুব সর্দার, সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি সদস্য আশাদুল ইসলাম, কৃষকলীগের সাধারন সম্পাদক নুরমোহাম্মদ, সাবেক ইউপি সদস্য জুলফিক্কার আলী,সাবেক ইউপি সদস্য শওকত আলী, ইউপি সদস্য খোরশেদ আলম, সাবেক ছাত্রলীগের সভাপতি মাস্টার আবুল হাশেম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুমন আহম্মেদসহ প্রমূখ।

সেলিম রেজা বিপুল জানান, ধর্মীয় সম্প্রীত ও সৌহার্দ্যের এলাকা হিসেবে পরিচিত ইউনিয়নের পূজা মন্ডপগুলোতে আনন্দময় ও শান্তিপূর্ণভাবে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। আইন-শৃঙ্খলা রক্ষা এবং কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে দলীয়ভাবে ও প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট উদ্যোগ ও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও জানান, দলীয় নির্দেশনায় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আশরাফুল আলম লিটন উপজেলাসহ এলাকার পূজা মন্ডপগুলোতে যাতে সুষ্ঠু-ভাবে দূর্গা পূজা সম্পন্ন হয় সেজন্য সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন এবং দিকনির্দেশনা দিচ্ছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ