MD.NOYON HOSSAIN - (Jashore)
প্রকাশ ১০/১০/২০২১ ০৫:১৮এ এম

Celebrate: শার্শায় বাংলাদেশের খবরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Celebrate: শার্শায় বাংলাদেশের খবরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ad image
দৈনিক বাংলাদেশের খবরের ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে যশোরের শার্শা উপজেলায় কেক কেটে দিনটি উদযাপন করা হয়। এছাড়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক বাংলাদেশের খবরের শার্শা উপজেলা প্রতিনিধি নয়ন সরদার ।

আলোচন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব আমিনুল হক । আরও বক্তব্য রাখেন কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসানুজ্জামান, গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাবু হোসেন আকরাম , শাড়াতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলিম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ডিগ্রি কলেজের প্রভাষক আলিম রেজা বাপ্পি ,সমাজের কথার প্রতিনিধি সাংবাদিক রুহুল কুদ্দুস শাকিল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আমিনুল হক বলেন, জাতি গঠনে সংবাদপত্রের ভূমিকা গুরুত্বপূর্ণ। দেশ ও জনগণের উন্নয়নে সাংবাদিকরা বলিষ্ঠ ভূমিকা পালন করে থাকেন । মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে । তিনি বাংলাদেশ খবর পত্রিকার প্রকাশক, সম্পাদকসহ সকল সাংবাদিক কলাকুশলীদের শুভেচ্ছা জানান।আলোচনা সভা শেষে অতিথিরা ৬ষ্ঠ বর্ষে পদার্পণের কেক কাটেন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ