বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ০৯/১০/২০২১ ০১:৪৭এ এম

দর্শনায় ট্রেনের যাত্রাবিরতি দাবীতে মতবিনিময়

দর্শনায় ট্রেনের যাত্রাবিরতি দাবীতে মতবিনিময়
চুয়াডাঙ্গা দর্শনাহল্ট রেলস্টেশনে ঢাকাগামী সুন্দরবন আপ এবং চিত্রা ডাউন ট্রেনের যাত্রাবিরতিসহ পাঁচ দফা দাবীতে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে দর্শনাহল্ট রেলস্টেশন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন ‘দর্শনার জন্য আমরা’ আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সমাজসেবক আকমত আলী।

প্রধান অতিথি ছিলেন দর্শনা পৌরমেয়র মতিয়ার রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন ‘দর্শনার জন্য আমরা’ সংগঠনের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাবু।

সভায় বিশেষ অতিথি ছিলেন দর্শনা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলম, দামুড়হুদা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক হায়তুন নেছা, সমাজসেবক ইবাদত মন্ডল, আব্দুল মালেক, বিশারত মন্ডল, হাবিবুর রহমান প্রমুখ।

সংগঠনের অন্য দাবীগুলো হলো, দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশন থেকে দুটি যাত্রীবাহী ট্রেন চালুর ব্যবস্থা করা; দর্শনা স্টেশনে মৈত্রী ট্রেনে কলকাতা ও বাংলাদেশহামী যাত্রীদের জন্য আসন বরাদ্দসহ ওঠা-নামার ব্যবস্থা রাখা; পুরাতন বাজার রেলক্রসিং এবং দর্শনা রেলগেটে (চুয়াডাঙ্গা-কালীগঞ্জ লাইন) ওভারপাস বা আন্ডারপাস নির্মাণ করা; রেলইয়ার্ডটি পুরাতন বাজার থেকে স্থানান্তর এবং খুলনা-দর্শনা ডাবল লাইনের কাজ দ্রুত শুরু করা।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*