Ismail Hossen - (Dhaka)
প্রকাশ ০২/১০/২০২১ ০৮:১২এ এম

Providing wheelchair: স্বপ্নের ফেরিওয়ালার উদ্যোগে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান

Providing wheelchair: স্বপ্নের ফেরিওয়ালার উদ্যোগে  প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান
ad image
রাজধানীর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ড এর উত্তর বাড্ডা এলাকায় স্বপ্নের ফেরিওয়ালা ঢাকার উদ্যোগে একজন অসহায় প্রতিবন্ধী (মোঃ সিকান্দার ) কে আজ ০২ অক্টোবর ২০২১ তারিখে হুইলচেয়ার প্রদান করা হয়। হুইল চেয়ার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৮ নম্বর ওয়ার্ড এর সম্মানিত কাউন্সিলর আলহাজ্ব শেখ সেলিম, হুইলচেয়ার গ্রহণকালে ওই শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির সাথে কথা বলে জানা যায় তার পরিবারে আয় রোজগার করার মত কোন লোক নাই। এ পর্যায়ে স্বপ্নের ফেরিওয়ালা টীম তার জন্য তার এক সপ্তাহের খাদ্য সহায়তা প্রদান করে।

হুইল চেয়ার প্রদান কালে উপস্থিত ছিলেন “স্বপ্নের ফেরিওয়ালা”সংগঠনের সিনিয়র সদস্য, মামুন, রাজন, রিপন, দীপেন, বাবু, নান্নু, খোকন, বায়েজীদ, আতিফ, নিষাদ,সজীব, রানা, ওমর, হাবিব, চয়ন, রাসেল, সাহেদ, শাকিল সহ তাদের স্বেচ্ছাসেবক টিম ।

এই সংগঠনটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইসমাঈল হোসেন রিপন বলেনঃ আমাদের সামনে ধাপে ধাপে আরো অনেক গুলো পরিকল্পনা রয়েছে। আমরা শীতে কম্বল বিতরণ করবো। আগামীতে আমরা এলাকার তরুণ সমাজের জন্য ফ্রি টুর্নামেন্ট আয়োজন করবো। ছাদ কৃষি প্রজেক্ট নিয়ে আমাদের পরিকল্পনা রয়েছে। আমাদের এই কার্যক্রম ভবিষ্যতে ও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ । আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চাই। আমরা চাই আমাদের সমাজের বিত্তবান যারা তারাও যদি এগিয়ে আসেন যার যার অবস্থান থেকে তাহলে এই দারিদ্রতা নির্মুল করা সম্ভব বলে আমরা মনে করি। তাই সকল কে আহবান জানাই যে যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন। চাইলে আমাদের ফেসবুক এ ও যোগাযোগ করতে পারেন ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ