বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
Md.Rabiul Awal Robi - (Mymensingh)
প্রকাশ ২৮/০৯/২০২১ ০৩:২০পি এম

উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী শেখ হাসিনা- মেয়র টিটু

উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী শেখ হাসিনা- মেয়র টিটু
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে ধূলিস্মাৎ করার যে অব্যহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রার দিকে দেশকে নিয়ে যাচ্ছেন। তাঁর হাতেই বাংলাদেশ পরিনত হয়েছে উন্নয়নের রোল মডেলে। শুধু জাতীয় নয় আন্তর্জাতিক অঙ্গণে তিনি একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশব্যাপী গণটিকা কর্মসূচির আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্র গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশব্যাপী যে গণটিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে তার আওতায় নিয়মিত কার্যক্রমের বাইরে সিটি এলাকায় ৭৯ টি কেন্দ্রে সাড়ে ১৬ হাজার মানুষকে আজ করোনা ভ্যাক্সিন ১ম ডোজ প্রদান করা হবে। বিশ্বের বহুদেশ যেখানে করোনা টিকা প্রাপ্তিতে প্রবল সংকটের মধ্যে রয়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা প্রাপ্তিতে আমরা ৫ কোটির মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আমরা সৌভাগ্যবান জননেত্রী শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী পেয়েছি।

এ সময় মেয়র প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেন। তিনি আরো কামনা করেন, মাননীয় প্রধানমন্ত্রীর সকল উদ্যোগ যেন সফল হয়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সফল হলেই সফল হবে বাংলাদেশ।

টিকাকেন্দ্র পরিদর্শনকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ ছাড়াও দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*