বুধবার, ০১ ডিসেম্বর ২০২১
Md. Faruk Hossain Apon - (Natore)
প্রকাশ ২২/০৯/২০২১ ০৬:৫৬পি এম

নাটোরে স্ত্রীকে কুপিয়ে জখমের পর স্বামীর আত্মহত্যা

নাটোরে স্ত্রীকে কুপিয়ে জখমের পর স্বামীর আত্মহত্যা
নাটোরে পারিবারিক বিরোধের কারনে স্ত্রী রাসু বেগমকে কুপিয়ে জখমের পর স্বামী হাসান আলী বিষ পান করে আত্মহত্যা করেছেন। গুরুতর আহত অবস্থায় স্ত্রী রাসু বেগম বর্তমানে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ঋষি নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ ও স্থানীয়রা জানান, দম্পতি রাসু বেগম ও হাসান আলীর বেশ কিছুদিন ধরেই পারিবারিক বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এক পর্যায়ে দুপুরে তাদের মধ্যে ঝগড়া বাধলে স্বামী হাসান আলী তার স্ত্রী রাসু বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে রাসু বেগমের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে স্ত্রীকে কুপিয়ে জখমের পর হাসান আলী বাড়ীর অদূরে একটি পাটের জমিতে গিয়ে বিষ পান করে। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে অসুস্থ অবস্থায় তাকেও নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে হাসান আলী মারা যান।

নাটোর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. রাসেল বলেন, হাসান আলীকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। এর আগে তার স্ত্রীকে গুরুতর অবস্থায় নিয়ে আসা হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

*PLEASE INSERT THIS PART OF THE TAG TO THE BODY SECTION OF THE PAGE WHERE YOU'D LIKE TO SEE ADS*